রাঙামাটিতে প্রতিপক্ষের হামলায় স্পীড বোট মালিক সমিতির ২ জন গুরুতর আহত

রাঙামাটিতে প্রতিপক্ষের হামলায় স্পীড বোট মালিক সমিতির ২ জন গুরুতর আহত

শনিবার রাঙামাটিতে প্রতিপক্ষের হামলায় ২ জন গুরুতর আহত হয়েছেন বলে অভিযোগ করেছে স্পীড বোট মালিক সমিতি লিমিটেডের নেতৃবৃন্দ। ফলে যাত্রীদের মাঝে আতংক বিরাজ করছে।

শনিবার সন্ধ্যায় রাঙামাটি স্পীড বোট মালিক সমিতি লিমিটেডের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সন্মেলনে এই দাবী করা হয়েছে।

সংবাদ সন্মেলনে লিখিত বক্তব্যে পাঠ করেন রাঙামাটি স্পীড বোট মালিক সমিতি লিমিটেডের সভাপতি জয়ন্ত লাল চাকমা। এসময় সমিতির সহ-সভাপতি সুপম চাকমা, সাধারন সম্পাদক পিটম চাকমা, রাঙামাটি লঞ্চ মালিক সমিতির প্রতিনিধি মোঃ গিয়াস উদ্দীনসহ সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ সন্মেলনে বলা হয়, শনিবার সকালের দিকে জেলার লংগদু উপজেলার লঞ্চঘাটের কাছে রাঙামাটি স্পীড বোট মালিক সমিতি লিমিটেডের লাইনম্যান দিলীপ কুমার দাশ(৪৯ ) কে ট্যুরিষ্ট বোট ও স্পীট বোট সমবায় সমিতির মোঃসিদ্দিক,রুবেল, তোফাজ্জল, জামাল, শুক্কুর, তৈয়ফসহ ৬ থেকে ৭ জন আতর্কিতে হামলা চালালে তিনি গুরুত্বর আহত হন। পরে বিকালের দিকে একই স্থানে স্পীট বোট চালক সুনীল চাকমার উপর হামলা চালালে তিনিও গুরুত্বর আহত হন। এতে হামলাকারীরা পরবর্তীতে ওই রুটে বোট চালালে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। বিষয়টি লংগদু থানা পুলিশের কাছে অভিযোগ করা হলে কোন ব্যবস্তা নেয়া হয়নি বলে দাবী করা হয়েছে সংবাদ সন্মেলনে।

সংবাদ সন্মেলন আরো বলা হয়, দীর্ঘদিন যাবৎ রাঙামাটি স্পীড বোট মালিক সমবায় সমিতি লিঃ এর বোট চালকদের নানা ভাবে হয়রানি ও সমস্যা সৃষ্টি করার চেষ্টা করে। লংগদু থেকে রাঙামাটির উদ্দেশ্য করে কোনো যাত্রী উঠা-নামা করলে উপরে উল্লেখিত ব্যক্তিরা প্রাণে মারার হুমকি দেয়। এতে করে যাত্রীসহ সর্ব সাধারণের মধ্যে আতঙ্ক বিরাজ করে।

এই পরিস্থিতিতে প্রশাসনের সহযোগিতা কামনা করে সংবাদ সন্মেলন থেকে হামলাকারীদের দ্রুত গ্রেফতার করে তাদের আইনের আওতায় আনার দাবী জানানো হয়েছে।

তবে রাঙামাটি ট্যুরিষ্ট বোট ও স্পীট বোট সমবায় সমিতির সভাপতি দেশপ্রিয় বড়–য়ার সাথে যোগাযোগ করা হলে তিনি হামলার কথা অস্বীকার করে জানান, সামান্য তর্কাতর্কি হয়েছে এবং কোন প্রাণনাশের হুমকি দেয়া হয়নি।

তথ্যসূত্র: হিলবিডি টোয়েন্টিফোর ডটকম

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked with *

সর্বশেষ সংবাদ

সর্বাধিক মন্তব্য