হুয়াওয়ের সাশ্রয়ী ফ্যাশনেবল স্মার্টফোন

হুয়াওয়ের সাশ্রয়ী ফ্যাশনেবল স্মার্টফোন

দেশের বাজার সম্প্রতি এসেছে ওয়াই সিক্স প্রো ২০১৯ নামে হুয়াওয়ের নতুন স্মার্টফোন। হুয়াওয়ে কর্তৃপক্ষ এ ফোনকে সাশ্রয়ী দামে তরুণদের জন্য ফ্যাশনেবল ফোন হিসেবে তুলে ধরছে। নতুন স্মার্টফোন হিসেবে বাজারে আসা ওয়াই সিক্স প্রো ২০১৯ সংস্করণটিতে বেশি কিছু উল্লেখযোগ্য ফিচার যুক্ত হয়েছে।

ফোনটিতে রয়েঝে শক্তিশালী র‍্যাম, ফ্রন্ট ফ্ল্যাশ স্মার্ট ক্যামেরা, ফ্যাশনেবল ডিজাইন, ডিউড্রপ এইচডিপ্লাস ডিসপ্লেসহ দীর্ঘস্থায়ী ব্যাটারি।

অপেক্ষাকৃত কম বাজেটে স্বাচ্ছন্দ্যে স্মার্টফোন ব্যবহারের কথা মাথায় রেখে ফোনটিতে ৩ জিবি র‍্যাম রেখেছে হুয়াওয়ে। সঙ্গে রয়েছে ৩২ জিবি রম। এ ছাড়া এক্সটারনাল স্টোরেজের জন্য ৫১২ জিবি পর্যন্ত মেমোরি কার্ড ব্যবহার করা যাবে।

হুয়াওয়ের নতুন স্মার্টফোনটির বিশেষ দিক হচ্ছে এতে ব্যবহার করা হয়েছে ৬ দশমিক শূন্য ৯ ইঞ্চির এইচডিপ্লাস ডিউড্রপ ডিসপ্লে। ফলে, বড় ডিসপ্লের অভিজ্ঞতা পাবেন গ্রাহকেরা। ফোনটির স্ক্রিন টু বডি রেশিও ৮৭ শতাংশ। ৮ মিলিমিটার পুরু স্মার্টফোনটিকে হালকা-পাতলা ফোন হিসেবে মনে হবে।

ফোনটিতে সেলফির জন্য ৮ মেগাপিক্সেলে ফ্রন্ট ফ্ল্যাশ ও মোবাইল ফটোগ্রাফির জন্য ১৩ মেগাপিক্সেলের ক্যামেরা রাখা হয়েছে। আর ১.৮ অ্যাপারচারের কারণে অল্প আলোতেও স্মার্টফোনটিতে দারুণ ছবি পাওয়া যাবে।

ফ্যাশনেবল ডিজাইনের স্মার্টফোনটি। মিডনাইট ব্ল্যাক, স্যাফায়ার ব্লু ও অ্যাম্বার ব্রাউন রঙে পাওয়া যাবে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked with *

সর্বশেষ সংবাদ

সর্বাধিক মন্তব্য