বাঘাইছড়িতে ঘটনাস্থল পরিদর্শন করেছে তদন্ত কমিটি

বাঘাইছড়িতে ঘটনাস্থল পরিদর্শন করেছে তদন্ত কমিটি

রাঙামাটির বাঘাইছড়িতে নির্বাচনি কর্মীদের ওপর হামলার ঘটনাস্থল পরিদর্শন করেছেন বিভাগীয় কমিশনারের নেতৃত্বে গঠিত প্রতিনিধি দলের সদস্যরা। বৃহস্পতিবার সকালে তারা বাঘাইছড়ির নয়কিলো এলাকা পরিদর্শন শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে আহতদের সঙ্গে কথা বলেন। এছাড়াও ওই দিন গাড়িতে থাকা অন্য নির্বাচনি কর্মকর্তাদের সঙ্গেও কথা বলেন তদন্ত কমিটির সদস্যরা।

এসময় তদন্ত কমিটির প্রধান অতিরিক্ত সচিব দীপক চক্রবর্তীর নেতৃত্বে চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (ক্রাইম এন্ড অপারেশন) আবু ফয়েজ, বাঘাইহাট জোনের মেজর আশরাফ, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা ছাদেক আহমেদ, চট্টগ্রাম ৩০ আনসার ব্যাটালিয়নের পরিচালক ও অধিনায়ক মো. নুরুল আমিন, সদস্য সচিব ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নজরুল ইসলাম উপস্থিত ছিলেন।

তদন্ত কমিটির প্রধান দীপক চক্রবর্তী জানান, প্রাথমিকভাবে কথা বলে আমরা যেটা বুঝতে পেরেছি তা হলো এটা প্লানড অ্যামবুশ ছিল। টার্গেট করে কাছ থেকে গুলি করা হয়েছে। তবে আমরা এখনই বিস্তারিত জানাতে পারবো না। আমরা সব তথ্য সংগ্রহের চেষ্টা করছি।

উল্লেখ্য, গত সোমবার বাঘাইছড়িতে উপজেলা নির্বাচন পরিষদের ভোটগ্রহণ শেষে ফেরার পথে নয়কিলো এলাকায় সন্ত্রাসীদের গুলিতে সাতজন নিহত ও ২৭ জন আহত হয়েছে। ঘটনার পর বিভাগীয় কমিশনার ৭ সদস্যের একটি কমিটি গঠন করেছেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked with *

সর্বশেষ সংবাদ

সর্বাধিক মন্তব্য