বোয়াংছড়িতে খিয়াং হোস্টেল আগুনে পুড়ে ছাই

বোয়াংছড়িতে খিয়াং হোস্টেল আগুনে পুড়ে ছাই

বান্দরবানের বোয়াংছড়ি উপজেলার পাগলাছড়াতে খিয়াং আবাসিক হোস্টেল আগুনে পুড়ে ছাই হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত সোমবার (৩০ সেপ্টেম্বর) দুপুর ১২টার এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এ অগ্নিকান্ডের ঘটনায় হোস্টেলে থাকা নগদ সাড়ে লাখ অর্থসহ প্রায় ৬ লক্ষাধিক টাকার মালামাল এর ক্ষয়ক্ষতি হয়েছে। কিভাবে আগুনের সূত্রপাত হয়েছে সেই ব্যাপারে জানা যায়নি।

এদিকে ঘটনার পর অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে উপজেলা পরিষদের চেয়ারম্যান চহাইমং মারমা এর ব্যক্তিগত পক্ষ থেকে নগদ অর্থ ও উপজেলা পরিষদের পক্ষ থেকে চাল, ডাল, তৈল, বিস্কুট ও শুকনো খাবারসহ ক্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
ঘটনা স্থলে পরিদর্শন ও ক্রাণ বিতরণের সময় উপজেলা নির্বাহী অফিসার মো: মেহেদী হাসান, বোয়াংছড়ি থানা অফিসার ইনচার্জ ওসি মো: শরিফুল ইসলাম ও সোনালী ব্যাংকের ম্যানেজার উপস্থিত ছিলেন।

হোস্টেলে পরিচালক নয়ন খিয়াং বলে, বোয়াংছড়িতে বাজার বার হওয়ার আমরা বাজারে ছিলাম। আর ছাত্র-ছাত্রীরা ও স্কুলে থাকায় হোস্টেলের অগ্নিকান্ডের সময় কেউ ছিলেন না। তাই এখানে যা মালামাল ছিলো তা উদ্ধার করতে পারেননি, সব পুড়ে গেছে।
উপজেলা নির্বাহী অফিসার মো: মেহেদী হাসান বলেন, প্রাথমিক ভাবে উপজেলা পরিষদের পক্ষ থেকে কিছু শুকনো খাবার দেওয়া হয়েছে, পরে আরো কিছু সহযোগিতা প্রদান করা হবে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked with *

সর্বশেষ সংবাদ

সর্বাধিক মন্তব্য