খাগড়াছড়িতে ৫ নারীকে শ্লীলতাহানির দায়ে দুই যুবকের জেল

খাগড়াছড়িতে ৫ নারীকে শ্লীলতাহানির দায়ে দুই যুবকের  জেল

খাগড়াছড়ির রামগড়ে ৫ নারীকে শ্লীলতাহানির অপরাধে স্থানীয় দুই যুবকের ২ মাস করে কারাদণ্ড দিযেছেন ভ্রাম্যমান আদালত। দণ্ডিতরা হলো, রামগড় পৌরসভার সুকেন্দ্রাইপাড়ার তপন ত্রিপুরার ছেলে সাগর ত্রিপুরা (২২) ও ইসলামপুরের (বল্টুরামটিলা) মৃত আবুল কালামের ছেলে মো. জাহাঙ্গীর আলম (২২)।

সোমবার রাত ১০টার দিকে রামগড় লেকপার্কে পাঁচ তরুণী হেঁটে বাড়ি ফিরছিলো। এ সময় ওই দুই বখাটে তাদের শ্লীলতাহানি করে এবং টাকা-পয়সা ছিনিয়ে নিতে চেষ্টা করে। এ সময় তরুণীদের চিৎকারে লোকজন এসে ধাওয়া দিয়ে বখাটেদের ধরে ফেলে।

খবর পেযে ঘটনাস্থলে পুলিশ আসে। স্থানীয লোকজন ধৃত দুই যুবককে পুলিশের কাছে সোপর্দ করে। তরুণীরা জানান, তারা রামগড় কালিবাড়িতে দুর্গাপূজায় এসেছিলেন। রাত ১০টার দিকে রামগড় লেকপার্কের রাস্তা দিযে সবাই একসঙ্গে হেঁটে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যেই ওই দুই বখাটে তাদের ওপর চড়াও হয়।

রামগড় থানার ওসি তারেক মো. আব্দুল হান্নান বলেন, ‘ধৃত দুই যুবককে তাৎক্ষণিক ভ্রাম্যমান আদালতে সোপর্দ করা হয়। সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সরওয়ার উদ্দিন ভ্রাম্যমান আদালতের মাধ্যমে নারী ও শিশু নির্যাতন আইনের ১৮৬০ এর ৫০৯ ধারায় দুই যুবককে ২ মাস করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন।

ওসি আরও জানান, ভ্রাম্যমান আদালত রায় দেওয়ার পর সাজাপ্রাপ্ত দুই আসামিকে খাগড়াছড়ি জেলা কারাগারে পাঠানো হয়েছে।

source: https://www.ittefaq.com.bd

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked with *

সর্বশেষ সংবাদ

সর্বাধিক মন্তব্য