সরিষাবাড়িতে ক্ষেতমজুর সমিতির মিছিলে হামলা

সরিষাবাড়িতে ক্ষেতমজুর সমিতির মিছিলে হামলা

বাংলাদেশ ক্ষেতমজুর সমিতি জামালপুর জেলার সরিষাবাড়ি উপজেলা কমিটির বিক্ষোভ মিছিলে হামলা, কেন্দ্রীয় নেতা মোজাহারুল হক ও জেলা কমিটির সভাপতি আব্দুল করিমকে গ্রেফতার করা হয়েছে।

আজ সকালে সরিষাবাড়ি উপজেলা ক্ষেতমজুর সমিতির উদ্যোগে গ্রামীণ বরাদ্দ লুটপাট বন্ধ, পল্লী রেশনিং চালু, ১০০ দিনের কর্মসৃজন কর্মসূচি পুনরায় সব উপজেলায় চালু, সারাবছর কাজ, ন্যূনতম ৫০০ টাকা মজুরি, খাসজমি প্রকৃত ভ‚মিহীনদের মাঝে বরাদ্দ, ক্ষেতমজুরসহ গ্রামীন মজুরদের বিনামূল্যে শিক্ষা ও চিকিৎসেবা নিশ্চিত করার দাবিসহ বিভিন্ন দাবিতে পাঁচশতাধিক ক্ষেতমজুরের বিক্ষোভ মিছিল উপজেলা সদরে চলাকালে স্থানীয় সরকারি দলের সন্ত্রাসীরা হামলা চালায় এবং নারীসহ অসংখ্য নেতাকর্মীকে আহত করে।

হামলা চলাকালে পুলিশ হামলাকারীদের না ধরে ক্ষেতমজুর সমিতির কেন্দ্রীয় সদস্য মোজাহারুল হক ও জেলা কমিটির সভাপতি আব্দুল করিমকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

ক্ষেতমজুর সমিতির শান্তিপূর্ণ মিছিলে ন্যাক্কারজনক এ হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি অ্যাড. সোহেল আহমেদ ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রেজা এক বিবৃতিতে অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার ও বিচার দাবি করেন।

বিবৃতিতে নেতবৃন্দ অন্যায়ভাবে গ্রেফতারকৃত নেতাদের অবিলম্বে মুক্তি দাবি করেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked with *

সর্বশেষ সংবাদ

সর্বাধিক মন্তব্য