গাড়ি চাপা দিয়ে পপি ত্রিপুরা’র হত্যা মামলার আসামি জামিনে মুক্ত অনেক আগেই: জানেনা বাদী পক্ষ

গাড়ি চাপা দিয়ে পপি ত্রিপুরা’র হত্যা মামলার আসামি জামিনে মুক্ত অনেক আগেই: জানেনা বাদী পক্ষ

সতেজ চাকমা: গত ১৮ অক্টোবর ২০১৯ ইং গুলশানে পপি ত্রিপুরা নামে বান্দরবান কলেজের এক ছাত্রীকে গাড়ি চাপা দিয়ে হত্যা করা হয়। উক্ত ঘটনাটির ভিডিও ফুটেজ দেখে বুঝা যায় ঘটনাটি কেমন নৃশংসভাবে ঘটেছে। এজন্য রাজধানী সহ বিভিন্ন স্থানে বিভিন্ন মহল কর্তৃক মানববন্ধন, সমাবেশ সহ নানা প্রতিবাদী অবস্থান পালন হচ্ছে। আলোচিত এ ঘটনায় নিহতের পরিবার গুলশান থানায় একটি মামলা দায়ের করে। ঐ মামলায় আসামি সাফিন ওমায়ের কে গ্রেফতার করা হয় গত ২১ অক্টোবর ২০১৯ ইং। এরপর আদালত অভিযুক্ত আসামিকে শিশু হিসেবে চিহ্নিত করে গাজীপুরের শিশু সংশোধনাগারে প্রেরণ করে বলে জানান নিহতের ছোটভাই জয়ন্ত ত্রিপুরা। নিহতের ভাই তাঁর নিজস্ব ফেসবুক ওয়ালে এক স্টেটাসের মাধ্যমে আরো জানান, “আসামির শাস্তি হবে এই কথা বলে মাকে সান্তনা দিয়েছিলাম। আমি, মা কিছুটা হলেও সান্তনা পেয়েছিলাম, কিন্তু আজ আমাকে মিথ্যাবাদী প্রমাণ করে দিলো তারা মায়ের কাছে ”
তিনি আক্ষেপ করে আরো জানান, “আমি এবং আপনারা (বিচার প্রার্থী মানুষ) বোকার মতন রাস্তায় এসে সুষ্ঠু বিচারের জন্য মানববন্ধন করেছিলাম।” এও বলেন যে, “লজ্জ্বার, হতাশার এবং দু:খের কথা হলো আসামী গত ২৯ অক্টোবর ২০১৯ ইং জামিন পেয়ে রাস্তায় ঘুরে বেড়াচ্ছে।”
উক্ত ফেসবুক স্টেটাস থেকে আরো জানা যায় যে, আসামিকে যে জামিন দেওয়া হয়েছে সে বেপারে বাদী পক্ষের উকিল এবং বিবাদী পক্ষের উকিলও নাকি এ সম্পর্কে জানেনা। তিনি আক্ষেপ করে বলেন, অর্থের কাছে হেরে গেলাম আমি, আমরা এবং আমাদের চোখের জল।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked with *

সর্বশেষ সংবাদ

সর্বাধিক মন্তব্য