বড়লেখায় যৌন সহিংসতার বিরুদ্ধে মানববন্ধন

বড়লেখায় যৌন সহিংসতার বিরুদ্ধে মানববন্ধন

সাম্প্রতিককালে দেশে নারী ও শিশুর ওপর নির্যাতন বৃদ্ধি পাওয়ায় মৌলভীবাজারের বড়লেখায় যৌন সহিংসতার বিরুদ্ধে সমাবেশ হয়েছে।

বুধবার (২৭ নভেম্বর) দুপুরে বড়লেখা উপজেলা চত্বরে ‘নারী ও শিশুর ওপর ধর্ষণ এবং সকল যৌন সহিংসতার বিরুদ্ধে আমরা’ এই প্রতিপাদ্য নিয়ে সমাবেশের আয়োজন করে ইন্ডিজিনাস পিপলস ডেভেলপমেন্ট সার্ভিসেস (আইপিডিএস)।

সমাবেশে সভাপতিত্ব করেন আইপিডিএসের প্রকল্প সমন্বয়কারী অরিজিন খংলা। আইপিডিএসের প্রকল্প সহায়তাকারী জেসলিন পঃলং ও লিটন ম্রংয়ের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শামীম আল ইমরান।

বিশেষ অতিথির বক্তব্য দেন বড়লেখা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তাজ উদ্দিন, নারী ভাইস চেয়ারম্যান রাহেনা বেগম হাছনা ও উপপরিদর্শক কৃষ্ণ মোহন নাথ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন আদিবাসীদের গ্রাম আকার পুঞ্জির মন্ত্রী (পুঞ্জি প্রধান) সুকমন আমসে, আইপিডিএসের প্রকল্প সহায়তাকারী জসিন্তা সুমের প্রমুখ।

কর্মসূচির সাথে বড়লেখা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ও সংহতি প্রকাশ করে। এছাড়া যৌন সহিংসতা বিরোধী সমাবেশে বিভিন্ন শ্রেণি-পেশার নারী-পুরুষ অংশগ্রহণ করেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked with *

সর্বশেষ সংবাদ

সর্বাধিক মন্তব্য