পটুয়াখালীর মহিপুরে এক রাখাইন তরুনী ধর্ষিত

পটুয়াখালীর মহিপুরে এক রাখাইন তরুনী ধর্ষিত

নিজস্ব প্রতিবেদক : পটুয়াখালীর মহিপুর থানার কালাচাঁন পাড়ার ১০ম শ্রেণী পড়ুয়া এক রাখাইন শিক্ষার্থী (১৫) ধর্ষিত হয়েছে। জানা যায়, রাখাইন তরুনী (১৫) কে বিভিন্ন সময়ে বিভিন্ন হুমকি ধামকি দিয়ে জোরপূর্বক প্রেমের সম্পর্কে আবদ্ধ করে একই ইউনিয়নের নাইয়োরীপাড়া গ্রামের মন্নার মীরার ছেলে কলেজ পড়ুয়া আল আমিন (২৩)।

১৪ মে বৃহস্পতিবার দিবাগত রাত ২ টায় ফুসলিয়ে ভিকটিম কে ঘর থেকে ডেকে নিয়ে জোরপূর্বক নিকটস্থ হানিফ মেম্বারের মাছের আড়তের উপরে ধর্ষণ করে আল আমিন।

ভিকটিমকে খোঁজাখুঁজির পরে না পাওয়ায় ভিকটিমের মা মহিপুর থানায় মৌখিক ভাবে অভিযোগ করে। এবং তথ্য প্রযুক্তি ব্যাবহারের মাধ্যমে মহিপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে ভিকটিম কে উদ্ধার করে। উদ্ধারের পরে ভিকটিম বাদি হয়ে মহিপুর থানায় একটি মামলা দায়ের করে।

অভিযোগের প্রেক্ষিতে মহিপুর থানা পুলিশ তাৎক্ষণিক ভাবে মহিপুর থানার এস আই তারেক মাহামুদের নেতৃত্বে অভিযান পরিচালনা করে ১৫ তারিখ শুক্রবার রাত ১১ টায় মহিপুর থানাধীন আলিপুর থ্রি পয়েন্ট থেকে ধর্ষক আল আমিন (২৩)কে গ্রেফতার করে থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামিকে শনিবার কোর্টে প্রেরণ করা হয়েছে।

মহিপুর থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান জানান আমরা অভিযোগ পাওয়ার সাথে সাথে আসামি গ্রেফতারে তৎপর হই, ফলশ্রুতিতে আমরা দ্রুত আসামি গ্রেফতার করতে সক্ষম হই। ভিকটিম কে ডাক্তারী পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked with *

সর্বশেষ সংবাদ

সর্বাধিক মন্তব্য