অধ্যাপক মংচিংনু চৌধুরীর মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ

অধ্যাপক মংচিংনু চৌধুরীর মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ

অধ্যাপক মংচিংনু চৌধুরীর মৃত্যুতে বান্দরবানে শোকের ছায়া নেমে এসেছে। দুপুর দেড়টার দিকে মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়লে তাঁকে দেখতে উজানীপাড়াস্থ বাড়িতে ভিড় জমান অসংখ্য আত্মীয়-পরিজন, ছাত্রছাত্রীসহ বিভিন্ন মহলের মানুষ। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এম.পি এক শোকবার্তায় তাঁর বিদেহী আত্মার সদগতি কামনা করেছেন। তিনি শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন। প্রতিমন্ত্রী বলেন, অধ্যাপক মংচিংনু চৌধুরী বান্দরবানের একজন সর্বজনশ্রদ্ধেয় ব্যক্তি। তিনি দীর্ঘকাল সুনামের সাথে শিক্ষকতা করেছেন। একজন উচ্চশিক্ষিত ব্যক্তি হয়েও খুব সাদাসিধে জীবনযাপন করতেন তিনি। তাঁর মৃত্যুতে বান্দরবান একজন গুণী ব্যক্তিকে হারালো। যে অভাব কখনোই পূরণ হবার নয়।

এছাড়াও শোক জানিয়েছেন বোমাং সার্কেল চীফ উ চ প্রু, পৌরসভার মেয়র মোঃ ইসলাম বেবী, জেলা বিএনপি’র সভানেত্রী মা ম্যা চিং, বান্দরবান প্রেস ক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু।

মংচিং নু চৌধুরীর পারিবারিক সূত্রে জানিয়েছে, দূর-দুরান্ত থেকে অনেক আত্মীয় স্বজন আসবেন। এরপর সবার সাথে আলাপ করে তাঁর শেষকৃত্য অনুষ্ঠানের তারিখ নির্ধারণ করা হবে। সে পর্যন্ত তাঁর মরদেহ উজানী পাড়াস্থ বাড়িতেই রাখা হবে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked with *

সর্বশেষ সংবাদ

সর্বাধিক মন্তব্য