রাজধানীতে গারো শিশু ধর্ষণ

রাজধানীতে গারো শিশু ধর্ষণ

গত ৭ এপ্রিল ২০১৮ইং, রাজধানীর ভাটারা থানার সাঈদ নগর এলাকায় ৭ বছরের এক গারো মেয়ে শিশু ধর্ষণের শিকার হয়েছে। শিশুটিকে ফুসলিয়ে নিজের বাসায় (ভাটারা থানাধীন রুম নং বি/১২ সাঈদ নগর) নিয়ে গিয়ে ধর্ষণ করে ড্রাইভার রফিক হাসান(৩৬) বলে জানা যায় ।

ধর্ষণের শিকার শিশুটির পরিবার ও দায়েরকৃত মামলার সূত্র ধরে জানা যায়, পূর্ব দিন গুলোর মতো গতকালও শিশুটির মা মেয়েকে বাসায় রেখে কাজে যান। শিশুটিকে বাসায় একা পেয়ে বিকাল আনুমানিক ৫.৩০ ঘটিকায় চানাচুর খাওয়ার লোভ দেখিয়ে ফুসলিয়ে তাঁর বাসায় (ভাটারা থানাধীন রুম নং বি/১২ সাঈদ নগর) নিয়ে গিয়ে ধর্ষণ করে। মেয়েটি বাসায় এসে কান্নাকাটি করলে পার্শ্ববর্তী ভাড়াটিয়া ও মেয়েটির প্রাইভেট শিক্ষকের জিজ্ঞাসাবাদে ধর্ষকের নামসহ ঘটনার বিস্তারিত বিবরণ তাঁদের জানায়। তখন পার্শ্ববর্তী ভাড়াটিয়া ও প্রাইভেট শিক্ষক ধর্ষককে ধরে পুলিশে সোপর্দ করে। ধর্ষকের বিরুদ্ধে ভাটারা থানায় শিশু ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। মেডিক্যাল পরীক্ষার জন্য ঐদিন রাতেই শিশুটিকে হাসপাতালে পাঠানো হয়।
শিশু ধর্ষণের ঘটনায় আগামীকাল ১০ এপ্রিল বিকেল ৫ টায় নদ্দা ওভার ব্রিজ থেকে নতুন বাজার মোড় পর্যন্ত জাতিগত নিপীড়ন বিরোধী ছাত্র আন্দোলন এক প্রতিবাদী মৌন মিছিলের আয়োজন করেছেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked with *

সর্বশেষ সংবাদ

সর্বাধিক মন্তব্য