মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে পার্বত্য রাঙামাটির সংসদ সদস্য এমপি ঊষাতন তালুকদারের সংবাদ বিজ্ঞপ্তি

মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে পার্বত্য রাঙামাটির সংসদ সদস্য এমপি ঊষাতন তালুকদারের সংবাদ বিজ্ঞপ্তি

পাহাড় ২৪ ডট কম, পার্বত্য নিউজ ২৪ ডট কম এবং সিএইচটি টাইমস ২৪ ডট কম সহ বেশ কিছু অনলাইন সংবাদ মাধ্যমে গত ৯ জুলাই “পাওনা টাকা চাইতে গিয়ে চাঁদাবাজির মামলায় জেলে সাবেক মেয়র আলমগীর” শিরোনামে প্রকাশিত সংবাদকে অসৎ রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত ও সত্য আড়ালের অপচেষ্টা বলে জানিয়েছেন ২৯৯ পার্বত্য রাঙামাটি আসনের সংসদ সদস্য ঊষাতন তালুকদার। গতকাল মিথ্যা সংবাদের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এক সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি এ কথা জানান।
সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ৮ জুলাই বৃহস্পতিবার রাত আটটার দিকে বাঘাইছড়ি পৌরসভার সাবেক বিতর্কিত মেয়র আলমগীর অন্য ৬জন সহ এমপি ঊষাতন তালুকদারের বাসায় জোরপূর্বক প্রবেশ করে । তাদের মধ্যে ওলিয়ার রহমান নামে এক জন নিজেকে প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-২ এর ছোট ভাই এবং এনএসআইয়ের উর্ধ্বতন কর্মকর্তা হিসেবে পরিচয় দেন। অপর ব্যক্তি সাখাওয়াত হোসেন সোহেল নিজেকে ডিজিএফআইয়ের কর্মকর্তা বলে জানান। তারা সবাই ঈদ বকশিস বাবদ চাঁদা দাবী করে। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে সংসদ সদস্য ও তার পরিবারকে প্রাণনাশের হুমকিসহ নানা হুমকি দেয়া হয়।
সে সময় সংসদ সদস্য নিরাপত্তাজনিত কারনে প্রশাসনের সহযোগীতা চাইলে শেরে বাংলা নগর থানা থেকে পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে তাদের ভূয়া পরিচয়ের ব্যাপারে নিশ্চিত হয়ে তখনি তাদের গ্রেফতার করে। সেখানে আলমগীর সহ সবাই এমপির কাছে ক্ষমা প্রার্থনা ও মুচলেকা দিয়ে ছাড়া পাওয়ার অনুরোধ করে। কিন্তু নিরাপত্তার স্বার্থে তিনি অনুরোধ নাকচ করে আলমগীর ও তার সহযোগীদের বিরুদ্ধে মামলা করেন।
বিজ্ঞপ্তিতে যে সব অনলাইন সংবাদ মাধ্যমগুলো মিথ্যা ও ভুল তথ্য পরিবেশন করেছেন তাদের প্রতি নিন্দা জানানো হয়। এটাকে জনমনে বিভ্রান্তি সৃষ্টি ও হেয় প্রতিপন্ন করে রাজনৈতিক ফায়দা লাভের অপচেষ্টা বলে সংসদ সদস্য জানান। সাংবাদিক ও সংবাদ মাধ্যমগুলোকে আরো দায়িত্বশীল হওয়ার আহবানও জানান তিনি।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked with *

সর্বশেষ সংবাদ

সর্বাধিক মন্তব্য