বর্তমান ও সাবেক জনপ্রতিনিধিদের উপর হয়রানি ও নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদ

বর্তমান ও সাবেক জনপ্রতিনিধিদের উপর হয়রানি ও নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদ

গত ১৯ জুন রুমা বাজার সেনাক্যাম্প কমান্ডার ক্যাপ্টেন আফতাব কর্তৃক রুমা উপজেলার বর্তমান ও সাবেক জনপ্রতিনিধিসহ ৩ জনকে হয়রানি ও শারীরিক নির্যাতনের ঘটনায় গভীর উদ্বেগ ও তীব্র নিন্দা জানিয়েছেন।

পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি বান্দরবান জেলা কমিটি সভাপতি উছোমং মারমা ও সাধারণ সম্পাদক ক্যবামং মারমা এক যৌথ বিবৃতিতে উদ্বেগ ও নিন্দা জানিয়েছেন।

বিবৃতিতে জানানো হয়, গত ১৯/০৬/২০১৮ রোজ মঙ্গলবার বেলা আনুমানিক ৩:৩০ টার দিকে রুমা বাজার সেনা ক্যাম্পের কমান্ডার ক্যাপ্টেন আফতাব এর নির্দেশে রুমা বাজার সেনাক্যাম্পের সদস্যরা ২নং রুমা সদর ইউপি বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগের রুমা উপজেলা সহ সভাপতি শৈমং মারমা (শৈবং), ২নং পাইন্দু ইউপি সাবেক চেয়ারম্যান ও পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি রুমা থানা শাখার সহ সভাপতি ক্যসাপ্রু মারমা ও সাংগঠনিক সম্পাদক ফ্রান্সিস ত্রিপুরাকে ক্যাম্পে ডেকে নিয়ে যায় এবং কমান্ডার নিজের তাদেরকে অকথ্য ভাষায় গালিগালাজের সাথে মধ্যযুগীয় কায়দায় নিজ হাতে বেদম প্রহার করে আহÍ করে এবং আনুমানিক রাত সোয়া ৯:০০টার দিকে ছেড়ে দেয়। উল্লেখ্য যে, আহত ব্যক্তিদেরকে হাসপাতালে গিয়ে চিকিৎসা নিতেও বারণ করা হয়। এই নিয়ে এলাকায় জনগণের মনে আতঙ্ক বিরাজ করছে। বিনাদোষে এহেন পৈশাচিক নির্যাতনের প্রতিবাদে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির বান্দরবান জেলা কমিটি গভীর উদ্বেগ ও তীব্র নিন্দা জানাচ্ছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked with *

সর্বশেষ সংবাদ

সর্বাধিক মন্তব্য