যশোরে রাঙামাটির তীর্থযাত্রীর বাস দুর্ঘটনায় নিহত ১জন

যশোরে রাঙামাটির তীর্থযাত্রীর বাস দুর্ঘটনায় নিহত ১জন

যশোর-নড়াইল সড়কের করিমপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে সুশোভন খীসা (৬৮) নামে একজন নিহত হয়েছেন।

এ ঘটনায় আহত হয়েছেন ১৫ জন। খবর পেয়ে বাঘারপাড়া পুলিশ ও নড়াইলের ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। বৃহস্পতিবার সকালে এই দুর্ঘটনা ঘটে। নিহত সুশোভন খীসার বাড়ি রাঙামাটি জেলায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার সকাল সোয়া ৭টার দিকে বেনাপোলের উদ্দেশে রাঙামাটি থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব ১৪-৭৬৮৪) যশোর-নড়াইল সড়কের করিমপুর বড়পুকুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা নড়াইলগামী অপর একটি যাত্রীবাহী বাসের (যশোর-জ ১১-০০৯৪) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস দুটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়।

দুর্ঘটনায় মির্জা (৪৫) নামে এক চালক ও সুপ্রতিপ চাকমার (৬৫) অবস্থা আশঙ্কাজনক। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। পরে বাঘারপাড়া থানা পুলিশ নড়াইল বাঘারপাড়া ফায়ার ব্রিগেডের সহযোগিতা নিয়ে রাস্তায় চলাচল স্বাভাবিক করে।
আহত যাত্রী কনক বরণ চাকমা জানান, তারা রাঙামাটি থেকে বেনাপোল হয়ে ভারতে তীর্থ স্থানে যেতে চাইছিলেন। তারা ৪৫ জন তীর্থযাত্রী ছিলেন। নিহত সুশোভন খীসা তাদের মৌজা প্রধান বা হেডম্যান।

আহতদের মধ্যে- রাঙামাটি জেলার সদর উপজেলার পরেশ কলোনির মৃত লাল বিহারীর ছেলে সুপ্রতিপ চাকমা, উৎপল বন্যা (৫৫), অনিল কুমার চাকমা (৫৫), সীমা চাকমা (৫০), প্রিয়োশীচাকমা (২৫), নাগরিক চাকমা (৫৫), ওসামা চৌধুরীসহ (৬৫) পনের জন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন৷

বাঘারপাড়া থানার ওসি জসিম উদ্দিন জানান, দুর্ঘটনা কবলিত বাস দুটি তাদের হেফাজতে রয়েছে।

যশোর জেনারেল হাসপাতালের মেডিক্যাল অফিসার আব্দুর রশিদ জানান, আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের উন্নত চিকিৎসার স্বার্থে ঢাকায় রেফার করা হয়েছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked with *

সর্বশেষ সংবাদ

সর্বাধিক মন্তব্য